ধামরাইয়ের সাংসদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

0
90

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন এর উদ্যোগে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে করোনা কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১২ই এপ্রিল -২০২১ খ্রীস্টাব্দ) দুপুরে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন এর সভাপতিত্বে এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব গোলাম কবির মোল্লা।
এ’সময় ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ধামরাই পৌরসভার কাউন্সিলরবৃন্দ, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ ধামরাই উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ’সময় উপস্থিত সকলে সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি সহ করোনায় আক্রান্ত সকলের আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।