পুঠিয়ায় পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা

0
229

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় পৌর মেয়র আল মামুনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ উঠেছে। গতকাল রোববার রাত সাড়ে ১১টায় মামলাটি দায়ের করেছে ভুক্তভোগী এক নারী। তবে মেয়র আল মামুনের দাবি আমি প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০১৯ সালে দুর্গাপুর থানার বাসিন্দা ওই নার্স পুঠিয়ার সদরের একটি ক্লিনিকে কাজ করত। এই সুবাধে মামুনের সঙ্গে ওই নাসের সর্ম্পক গড়ে উঠে। তারপর থেকে তাকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করত আল মামুন। গতকাল রোববার বিকালে মেয়েটি মামুনের চেম্বারে বিয়ের দাবিতে অবস্থান নেয়। এসময় মেয়র তাকে বিয়ে করতে অস্বীকার করেন।

এছাড়াও ওই নার্সকে নির্যাতন তার চেম্বার থেকে বের করে দেওয়া হয়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ভুক্তভোগি নার্সকে উদ্ধার করে পুঠিয়া থানায় নিয়ে আসে। পরে রাত সাড়ে ১১টায় ভুক্তভোগি নার্স বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে বিএনপির পৌর মেয়র আল মামুন ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে নার্সকে দিয়ে মিথ্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, মেয়েটি নিজে বাদী হয়ে এজাহার দিয়েছে। এ বিষয়ে থানায় তার এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। পুলিশ যুক্ত আসামীকে আটকের চেষ্টা করছে।