সবজির বস্তা থেকে ভারতীয় ফেনসিডিল জব্দ; গ্রেপ্তার ২

0
144

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার:টাঙ্গাইলের মির্জাপুরে ৩৫৫ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২। রোববার (১১এপ্রিল) সকাল ০৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর কুয়াশা হোটেল এন্ড পাম্প এলাকা থেকে একটি পিকআপ গাড়ি জব্দ করে তাদের ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদনখালী গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে মোঃ নাজমুল ইসলাম (২২) ও দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম (২৫)।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান সংবাদ সম্মেলনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহলরত দল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর কুয়াশা পাম্প এলাকায় পৌঁছানোর পর অভিযান চালিয়ে রংপুর থেকে ঢাকাগামী একটি সবজিবোঝাই পিকআপ (ঢাকা মেট্রো-ছ ১২-০৩৬৮) গাড়ি আটক করে। পরে গাড়িটি তল্লাশি করে চারটি বেগুনের বস্তা থেকে ৩৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার, পিকআপ জব্দ এবং পিকআপে থাকা দুই মাদককারবারিকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মির্জাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

এসময় র‌্যাবের এই দায়িত্বশীল কর্মকর্তা উল্লেখ করেন, মাদক বিরোধী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।