জনসচেতনতা তৈরির লক্ষ্যে ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি

0
80

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ করছে ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে ঈশ্বরগঞ্জ শহরের চৌরাস্তা মোড়ের আশে পাশে সকল দোকান,পথচারী ও যাত্রীদের মাস্ক বিতরণ ও জনসচেতনতা বৃদ্ধি লক্ষ্যে সচেতনতামূলক এ কার্যক্রম শুরু করে।

এ সময় পৌরসভার পক্ষ থেকে যেসব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে পৌরসভার পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়াসহ জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার করতে অনুরোধ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ছিলেন, ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ও বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরা এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগন।

এ সময় পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বলেন, করোনা ভাইরাসের দ্বিতীয় প্রবাহ মোকাবেলায় সচেতন মূলক কার্যক্রমের অংশ হিসেবে ঈশ্বরগঞ্জ পৌরসভার পক্ষ হতে চৌরাস্তা মোড়ে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করলাম। করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের নিজেদের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। করোনার শুরু থেকেই মানুষের পাশে ছিল ঈশ্বরগঞ্জ পৌরসভা। বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে এবারও ঈশ্বরগঞ্জ পৌরসভা এ উদ্যোগ গ্রহণ করেছে। করোনা সংক্রমণ রোধে পৌরসভার এ কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে বলেও জানান তিনি।