ঢাকা জেলা আ’লীগ সভাপতি ও সাংসদ বেনজীর আহমদ করোনা আক্রান্ত

0
78

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বায়রা’র সভাপতি ঢাকা – ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালীন মুক্তিযুদ্ধের সময় ধামরাই উপজেলার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ।

তিনি জানান মানণীয় এমপি মহোদয় আলহাজ্ব বেনজীর আহমদ করোনায় আক্রান্ত হয়েছেন তিনি বর্তমানে নিজ বাড়িতেই ভালো আছেন তার সুস্হতার জন্য সকলের কাছে মানণীয় এমপি মহোদয় দোয়া চেয়েছেন।

ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মহোদয় মানণীয় এমপি মহোদয় এর দ্রুত সুস্হতার জন্য সর্বসাধারণের প্রতি দোয়া কামনা করেছেন এবং প্রতিটি মসজিদ ও ধর্মীয় উপসনালয়গুলোর লোকসহ সবাইকে স্দ দোয়া ও বিশেষ প্রার্থনা করার জন্য অনুরোধ করেছেন।

এ’ছাড়াও জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন এর সকল পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন এমপি মহোদয় এর রোগ মুক্তির জন্য দোয়া করার করার জন্য সবার প্রতি আহবান জানিয়েছে।

ধামরাই ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি কর্তৃক সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয় এর আশু রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা আজ বুধবার সন্ধ্যায় কায়েতপাড়াস্হ শ্রীশ্রী যশোমাধব মন্দিরে অনুষ্ঠিত হবে জানান উক্ত মন্দিরের ম্যানেজার সন্তোষ বণিক।