ধামরাইয়ে বিএনপি নেতা তমিজ উদ্দিন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
85

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগ মুক্তি ও ধামরাই উপজেলার বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিনসহ সকল নেতাকর্মীদের বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে রোগ মুক্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ধামরাই উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগ মুক্তি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির সাবেক সভাপতি,ধামরাই উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিনসহ সকল নেতাকর্মী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্তদের রোগ মুক্তি কামনার্থে রবিবার বিকেলে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন এর ব্যক্তিগত ব্যবসা প্রতিস্হান ধামরাই কিষান কোল্ড স্টোরেজ এর অডিটোরিয়ামে ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি ও ধামরাই পৌরসভার সাবেক মেয়র দেওয়ান নাজিমুদ্দিন মঞ্জু এর সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ’দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক শামসুল ইসলাম, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি হাবিবুর রহমান হাবিব, ধামরাই পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আশিকুর রহমান স্বপন,বিএনপি নেতা তমিজ উদ্দিন এর পুত্র কিষাণ সহ জেলা উপজেলার বিএনপি ও তার অঙ্গসংগঠনের প্রায় পাঁচশতাধিক নেতাকর্মী বিএনপি উপজেলা ও পৌর শাখা কর্তৃক আয়োজিত এ’মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

মিলাদ ও দোয়া মাহফিলের এ’আলোচনায় অংশ নিয়ে বিএনপির নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, দেশে গণতন্ত্র নাই, কথা বলার স্বাধীনতা নাই, সরকার বাকশালী কায়দায় দেশ চালাচ্ছেন । দেশের জনগণ এ’থেকে মুক্তি চায়।