ঈশ্বরদীতে করোনা মোকাবেলায় পুলিশের বিভিন্ন কর্মসূচি পালন

0
123

মামুনুর রহমান, পাবনা: কোভিট-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপি বাংলাদেশ পুলিশের ন্যায় ঈশ্বরদী ট্রাফিক পুলিশের পক্ষ থেকে মাস্ক জনসচেতনা মূলক লিপলেট ও স্টিকার বিতরণ করা হয়েছে। ‘মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ ’’এই শ্লোগানকে সামনে রেখে শনিবার সকালে ঈশ্বরদী খায়রুজ্জামান বাবু বাস টার্মিনালে মোটর শ্রমিকদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এই উপলক্ষে ‘ট্রাফিক পুলিশের টিআই নাজিবুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,পাবনার এসপি মহিবুল ইসলাম খান বিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল ফিরোজ কবীর,ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামানসহ ঈশ্বরদী থানা ও ঈশ্বরদী ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তা-সদস্য,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নাসহ ট্রাক শ্রমিক ইউনয়ন নেতা ভাষা প্রামানিক ও মোটর শ্রমিক ইউনিয়ন নেতা আলতাফ হোসেন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এসপি মহিবুল ইসলাম খান বিপিএম বলেন,বর্তমান বাংলাদেশ পুলিশের আইজিপির নেতৃত্বে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশ ব্যাপি পুলিশ মাস্ক বিতরণসহ সচেতনতা মূলক কাজ করছে। তিনি সরকার নির্ধারিত ভাড়ায় স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহনের পরামর্শ দেন। পরে তারা শ্রমিকদের মধ্যে মাস্ক ও লিপলেট বিতরণ করেন। একই সাথে তারা বিভিন্ন যান বাহনে স্টিকার লাগিয়ে দেন।