ব্যাংক কর্মকর্তাকে জিম্মি করে অর্ধলক্ষ টাকা নিয়ে উধাও ছিনতাইকারীদল

0
130

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: মির্জাপুরে এক ব্যাংক কর্মকর্তাকে জিম্মি করে মারপিটসহ তার সাথে থাকা সকল কিছু নিয়ে গেছে ছিনতাইকারী দলের সদস্যরা।বৃহস্পতিবার (০১ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর নতুন বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতাবস্থায় উদ্ধার করে ওই কর্মকর্তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার সহকর্মীরা জানিয়েছেন। ছিনতাইয়ের শিকার মো. জাহাঙ্গীর আলম। সে প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত।

জানা যায়, বৃহস্পতিবার অফিস শেষে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গাড়িযোগে তার গ্রামের বাড়ির উদ্দেশে মির্জাপুর বাইপাসস্ট্যান্ডে যান। এসময় একটি মাইক্রোবাসের চালক সিরাজগঞ্জে যাবে বলে যাত্রী ডাকতে থাকে। এসময় জাহাঙ্গীর আলমসহ ছিনতাকারী দলের ৩ সদস্য যাত্রী বেশে মাইক্রোবাসে উঠে। মাইক্রোবাস ছাড়ার কয়েক মিনিট পরই মাইক্রোতে থাকা অন্য যাত্রীরা নিজেদের ছিনতাইকারী দাবি করে জাহাঙ্গীর আলমের চোখ-মুখ, হাত-পা বেঁধে ফেলে। এ সময় ছিনতাইকারীরা মারপিট করে তার সঙ্গে থাকা নগদ ১ হাজার ৪শ টাকা ও ব্যাংক কার্ড নিয়ে নেয়। দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাংক কার্ডের পাসওয়ার্ড নিয়ে কার্ডে থাকা ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পর গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে গুরুতর অাহতাবস্থায় স্থানীয়রা ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার জানান, এ ধরণের কোনো অভিযোগ বা সংবাদ পাইনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।