গোপালপুরে শামসুদ্দিন শামসুন্নাহার মাদ্রাসার কৃতী ছাত্রদের সনদপত্র ও পুরস্কার বিতরণ

0
109

মো. নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি: নূরানী তা’লীমুল কোরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ কর্তৃক অনুষ্ঠিত কেন্দ্রীয় সনদ পরীক্ষায়, টাঙ্গাইলের গোপালপুরে শামসুদ্দীন শামসুন্নাহার বাইতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা ২০১৮, ২০১৯, ২০২০ শিক্ষাবর্ষে শতভাগ জিপিএ ৫ প্রাপ্ত এবং ২০১৯ সালে শিক্ষাবর্ষে মেধা তালিকায় ১৭ তম, ২০২০ শিক্ষাবর্ষের মেধা তালিকায় ৬ষ্ঠ, ৭ম, ও ১৭ তম স্থান অধিকার কারীদের সনদপত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(১ এপ্রিল) বৃহস্পতিবার বিকেলে শামসুদ্দিন শামসুন্নাহার বাইতুল উলুম মাদ্রাসা ময়দানে মেধা তালিকায় ৪ জন মোট ১০০ জন ছাত্র মাঝে পুরস্কার ও সনম বিতরণ বিতরণ করা হয়।

অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট নুরুল আলম খোকন এর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মো.পারভেজ মল্লিক, পৌর মেয়র রকিবুল হক ছানা, গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো.মোশারফ হোসেন, সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, কাউন্সিলর মো.বাবলু শেখ, মো. ময়েন উদ্দিন, মো.আজগর আলী, মো.আব্দুল লতিফ, মো. নাছির উল আলম সিকদার নাসির, মো.শামসুল আলম, মো.মনিরুজ্জামান, মো.নাসির উদ্দিন, আরো উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র ও অভিভাবকগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের কোষাধ্যক্ষ মাহবুব রেজা সরকার আতিক।