তজুমদ্দিনে নির্বাচনী প্রচারণা জমে উঠলেও, হতাশায় প্রার্থীরা

0
192

মোহাম্মদ তন্ময়, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি: ভোলার তজুমুদ্দিন উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। গত ২৪শে মার্চ-২০২১ প্রতীক পেয়ে, ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাইছেন প্রার্থী ও তাঁর কর্মীরা। আগামী ১১ই এপ্রিল উপজেলার তিন ইউনিয়ন—চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

কিন্তু, মহামারী করোনা প্রকোপ বাড়তে থাকায়, -প্রথম ধাপের ৩৭১টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত নিতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। ১ই এপ্রিল বৃহস্পতিবার জরুরি বৈঠকে, এ বিষয়ে জানানো হবে বলে জানা গেছে।

এই খবরে প্রার্থীদের মাঝে এক ধরনের নীরবতা ও হতাশা বিরাজ মান করছে। সরেজমিন ঘুরে দেখা যায়, গত দু’দিন নির্বাচনী প্রচারণা, মাইকিং ও পোস্টার লাগানো আগের তুলনায় অনেকটা কমিয়ে দিয়েছে প্রার্থীরা। তবে হাট-বাজার গুলোতে নির্বাচনী হাওয়া জমজমাট রয়েছে, যা চোঁখে পড়ার মতন।

এবিষয়ে ৩নং চাঁদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে তালা প্রতীক নিয়ে মেম্বার পদপ্রার্থী আবুল কালাম (নান্নু) পন্ডিত ‘তরঙ্গ নিউজ’-কে জানান, আমি আমার এলাকায় ব্যাপক হারে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে প্রতি বাড়িতে ও জনসমাগম পয়েন্টে পোস্টার লাগানোর কাজ সম্পন্ন করেছি। কিন্তু নির্বাচন স্থগিতের কথাটা শুনে আমি সহ বাকি মেম্বার পদপ্রার্থীরা হতাশার প্রহর গুনছি।

উল্লেখ্য,নির্বাচনে উক্ত তিনটি ইউনিয়নে মোট ৭২ হাজার ৫শত ৫২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।