পুঠিয়ায় সাংবাদিক কে.এম.রেজা’কে কটুক্তি করায় থানায় অভিযোগ

0
134

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়া সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের সাংবাদিক কে.এম.রেজাকে একটি ফেক ফেইজবুক আইডি থেকে কোটুক্তি করার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সাংবাদিক কে এম রেজা এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার পুঠিয়া সার্কেলের কাছে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানাগেছে, গত ২০ শে মার্চ দৈনিক যুগান্তরের পুঠিয়ায় মাদকের রমরমা ব্যবসা শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। পরে উক্ত সংবাদটি তিনি নিজের ফেইজবুক আইডিতে শেয়ার করেন।

সংবাদটি ছাপার পর এলাকার মানুষ ভীষণ খুশি হয় এবং প্রশাসন নড়েচড়ে বসেছে। এতে প্রশাসন মাদক ব্যবসায়ীদের উপর চাপ সৃষ্টি করা শুরু করে। এ কারণে কবি বলিয়াছেন নামের একটি ফেক ফেইজবুক আইডি থেকে সাংবাদিক রেজার ফেইজবুক আইডির কমেন্ট বক্সে বিভিন্ন ধরনের কটুক্তি মূলক মন্তব্য করা হয়।

এছাড়াও উক্ত ফেক আইডিতেও সাংবাদিকে রেজার বিরুদ্ধে কটুক্তি মূলক মন্তব্য করা হয়েছে। এতে সাংবাদিক রেজাকে সমাজে হেওয় প্রতিপন্ন করা জন্য এটা করা হয়েছে বলে অভিযোগ উল্লেখ করা হয়েছে। এছাড়াও অভিযোগে উল্লেখ করা হয়েছে, এই ফেক ফেইজবুক আইডিটি পুঠিয়া থেকে কিছু মাদক ব্যবসায়ী পরিচালনা করছে।

এই ফেক আইডিটি সনাক্ত করে দ্রুত আইনে আয়োতায় আনার কথা বলা হয়েছে। তা না হলে এলাকার মাদক ব্যবসায়ীদের দৌরাত্ব যে ভাবে বৃদ্ধি পাচ্ছে তা আরো প্রকোপ আকার ধারন করবে।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার পুঠিয়া সার্কেল ইমরান জাকারিয়া অভিযোগের সত্যতা শিকার করে বলেন, ফেক ফেইজবুক আইডিটি সনাক্ত করে আইনের আওতায় আনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের ব্যবস্থা গ্রহন করা হবে।