মির্জাপুর পৌর আ.লীগের সভাপতি হারুন-সম্পাদক আলম

0
170

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: নানা জটিলতা কাটিয়ে টাঙ্গাইলের মির্জাপুরে দীর্ঘদিন পর মির্জাপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯মার্চ) পৌরসদরে অবস্থিত শত বছরের প্রাচীনতম শিক্ষাপ্রতিষ্ঠান মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ পাইলট উচ্চ বিদ্যালয়ের ভিতর মাঠে দিনব্যাপী দুই পর্বের মাধ্যমে এ সম্মেলন হয়। এতে সভাপতি মো. হারুন-অর-রশিদ ও সাধারণ সম্পাদক মো. আলম মিয়া নির্বাচিত হয়েছেন।

প্রথম পর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় পৌর আ.লীগের সভাপতি মো. ফরহাদ উদ্দিন আছুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলম মিয়া ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাজহারুল ইসলাম শিপলুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এম.পি। এসময় উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের একাধিক নেতা বক্তব্য করেন।

এছাড়া উক্ত সম্মেলনে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দুপুরে দ্বিতীয় পর্বে চলে ভোটগ্রহণ। এতে কাউন্সিলর ও ডেলিগেটরদের ২৫১ ভোটের মধ্যে ২৫০ জন ভোটার ভোট প্রয়োগ করেন। এতে ১৫৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মো. হারুন-অর-রশিদ ও ১৫৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. আলম মিয়া।

উল্লেখ্য, প্রতিদ্বন্দী সভাপতি প্রার্থী ফরহাদ উদ্দিন আছু পেয়েছেন ৯৭ ভোট ও সাধারণ সম্পাদক প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন ৭৮ ও মো. আব্দুল জলিল ১৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।