ধামরাইয়ে পৌর আ’লীগ সভাপতির নেতৃত্বে হরতাল বিরোধী মিছিল ও পথসভা

0
146

রনজিত কুমার পাল (বাবু). ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে ও পৌর আওয়ামী লীগের সভাপতি, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর নেতৃত্বে পৌর ও ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলর বৃন্দ, পৌরসভার সচেতন নাগরিকদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে ধামরাই পৌরসভার প্রধান প্রধান সড়কে হরতাল বিরোধী মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ( ২৮ মার্চ ২০২১খ্রীষ্টাব্দ) বাংলাদেশের উন্নয়ন ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়নকে বাধাগ্রস্ত করতে হেফাজতে ইসলাম অবৈধ ভাবে হরতাল ডেকে নাশকতা করার চেষ্টার প্রতিবাদে ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি দ্বিতীয়বার নির্বাচিত সফল পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার নেতৃত্বে ওয়ার্ড কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে নিয়ে ধামরাই বাজারের প্রধান প্রধান সড়ক হরতাল বিরোধী প্রতিবাদ মিছিলসহ পথসভা করেন, পৌর এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নেন দুষ্কৃতকারীরা যেন হরতালের অজুহাতে কোথাও কোন অপ্রীতিকর কার্যকলাপ না ঘটাতে পারে।

এ’সময় উপস্থিত ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ন সাধারণ সম্পাদক নন্দ গোপাল সেন, পৌর কাউন্সিলরৃন্দ মোঃমোকছেদ আলী,মোঃ আমজাদ হোসেন,মোহাম্মদ আলী, আমিনুল হাসান গার্নেল সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, ধামরাই পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও ধামরাই পৌরসভার সচেতন জনগন।

হরতাল বিরোধী প্রতিবাদ মিছিল শেষে ধামরাই পৌর শহরের বাজারে পথ সভায় পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন- মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন অগ্রগতি পথে ধাবিত স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে ধাবিত ঠিক তখনই দেশের উন্নয়ন অগ্রগতিকে বাধা গ্রস্ত করতে নানা ষড়যন্ত্র চলছে তারই ধারাবাহিকতায় হেফাজতে ইসলাম আজ হরতাল ডেকেছে কিন্তু জনগন তাদের হরতাল প্রত্যাখান করেছে কারণ দেশের মানুষ উন্নয়ন অগ্রগতি সর্বপরি শান্তি চায় তাই তারা জ্বালাও পোড়াও ধ্বংসাত্বক কর্মসূচি পূর্বেও প্রত্যাখান করেছে আজও সম্পূর্ণ রুপে প্রত্যাখান করেছে। আপনারা সবাই সজাগ ও সচেতন থাকবেন যাতে স্বাধীনতা বিরোধীরা দেশের কোন জান মাল সহ কোন সম্পদের ক্ষতি না করতে পারে। এরা দেশকে অস্থিতিশীল করে দেশে উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে তাদের এ’কর্মসূচি। মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশ থেকে সরকার প্রধানরা আমন্ত্রিত অতিথি হিসেবে এ’দেশে সফর করছে ঠিক তখনই ষড়যন্ত্রকারীরা দেশকে অস্থিতিশীল করতে নানা ষড়যন্ত্র মূলক কর্মসূচি দিয়ে দেশের সুনাম উন্নয়ন অগ্রগতিকে বাধাস্ত করছে। আপনারা সব সময় স্বাধীনতা বিরোধী, দেশের উন্নয়ন অগ্রগতি বিরোধীদের সম্পর্কে সব সময় সচেতন ও সতর্ক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।