নওগাঁয় গৃহবধূর মৃতদেহ উদ্ধার স্বামী আটক

0
86

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুর উপজেলার নলবল গ্রাম থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কারিমা আক্তার (১৯)। তিনি উপজেলার চেরাগপুর ইউনিয়নের নলবল গ্রামের আনছার আলীর স্ত্রী। বৃহস্পতিবার সকাল ৯টায় মহাদেবপুর থানা পুলিশ ওই গৃহবধূর শয়নঘর থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ সময় পুলিশ ওই গৃহবধূর স্বামী আনছার আলীকে (২৩) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গৃহবধূর স্বামী কৃষিকাজ করেন। বৃহস্পতিবার ভোরে তিনি তার স্ত্রীকে ঘরে একা রেখে ফসলের মাঠে কাজ করতে যান। আনছার আলীর দাবি তার স্ত্রী একাই ঘরে ছিলেন। মাঠের কাজ শেষে তিনি বাড়ি ফিরে ঘরের মধ্যে স্ত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ তার স্ত্রীর লাশ উদ্ধার করে।

গৃহবধূর লাশ উদ্ধার ও স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটকের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দীন মাহমুদ বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।