গোবিন্দগঞ্জে নব নির্বাচিত পৌর মেয়র রাফিকে গণ সংবর্ধনা

0
91

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গতকাল ২২ মার্চ সোমবার রাত ৯ টায় গোবিন্দগঞ্জ পৌর শহরের কাইয়াগঞ্জ ইক্ষু সেন্টার মাঠে নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফিকে স্থানীয় জনসাধারণের উদ্যোগে সংবর্ধনা ও স্বাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক শাকিল আকন্দ বুলবুলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মুকিতুর রহমান রাফি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র শাহিন আকন্দ,প্যানেল মেয়র -২ রিমন তালুকদার, ছামছউদ্দিন ভেলা,মিজানুর রহমান রিপন,মোকলেছার রহমান, আনারুল ইসলাম আন্টু,জাফুরুল ইসলাম জাফু কাউন্সিলর বৃন্দ।

সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মুকিতুর রহমান বলেন, ছোটবেলায় বাবাকে হারানোর পর থেকেই মানুষের কল্যানেই আমি আমার জীবনের একমাত্র ব্রত হিসেবে নিয়েছি। আমাকে পৌর মেয়র নির্বাচিত করে যে অকৃত্রিম ভালোবাসার বন্ধনে বেঁধেছেন, তার প্রতিদান দেবার সাধ্য হয়তো আমার নেই। আপনাদের ভালোবাসার কাছে আমি ঋনী, আমি কৃতজ্ঞ।তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে পৌরসভার ব্যাপক উন্নয়ন, সুশাসন, নিরাপত্তা নিশ্চিত করা এবং সুখে-দুঃখে, বিপদে-আপদে সবসময় আপনাদের পাশে দাঁড়ানো আমার একমাত্র দায়িত্ব ও কর্তব্য বলে আমি মনে করি।