সরিষাবাড়ীতে সমিতিতে জমাকৃত টাকা ফেরত না পেয়ে গৃহবধূর আত্নহত্যা

0
81

তৌকির আহাম্মেদ হাসু স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে গলায় ফাঁস পারুল আক্তার (২২) নামের এক গৃহবধূ আত্নহত্যা করেছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বালিয়া(দিয়ার হাটখোলা) গ্রামের আব্দুল মোতালেব এর বসত ঘরের বারান্দা ঘরে রুইয়ার সাথে গলা ওরনাতে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

সে সরিষাবাড়ী উপজেলা মহাদান ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী। নিহত পারুল আক্তার উপজেলার বালিয়া(দিয়ার হাটখোলা) গ্রামের আব্দুল মোতালেব এর মেয়ে ।

নিহতের মা জাহানারা বেগম জানান,আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বালিয়া গ্রাম বাংলা বহুমুখী সমবায় সমিতি লিঃ সমিতিতে জমাকৃত টাকা গত সাত দিন ঘুরঘুর করে ফেরত না পেয়ে সমিতির লোকজনের উপর অভিমান করে আমার মেয়ে পারুল ঘরের বারান্দা ঘরে রুইয়ার সাথে গলা ওরনাতে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

এ ঘটনায় সরিষাবাড়ী থানার এস আই আরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল করে থানায় নিয়ে আসেন।তিনি বলেন, সমিতিতে জমা রাখা ৭২ হাজার টাকা নিয়ে স্বামীর বাড়ীতে ও পিতার পরিবারের মধ্যে তাদের কলহ চলছিলো। গৃহবধূ পারুল সমিতির কর্মকর্তাদের উপর অভিমান করে সবার অজান্তে নিজঘরে গলা উডনা পেচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমুত্যৃ মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।