রাঙ্গাবালীতে পুলিশের পক্ষ থেকে জনসচেতনতা প্রচারনা ও মাস্ক বিতরন

0
87

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী প্রতিনিধি: সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সম্ভাব্য দ্বিতীয় ধাপ মোকাবেলায় সারা দেশের ন্যায় পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু করা হয়েছে।

‘মাস্ক পড়ার অভ্যাস,করোনা মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগান নিয়ে রোববার সকাল ১১টায় রাঙ্গাবালী বাহের চর বাজারে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কাযক্রম ও পুলিশ সদস্যরা সাধারন মানুষ ও বিভিন্ন দোকানে মাস্কবিহীন জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করে মাস্ক পরিধানের বিষয়ে গুরুত্ব তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন,রাঙ্গাবালী উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খান,উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুল ইসলাম,রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান,ইউপি সদস্য মশিউর রহমান শিমুল,রাঙ্গাবালী উপজেল ছাত্রলীগের সভাপতি কামরুজামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জলসহ পুলিশ সদস্যরা।

এছাড়াও রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্রের উদ্যোগে চরমোন্তাজ স্লুইস বাজার এলাকায় ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম তার পুলিশ সদ্যদের নিয়ে মাস্ক বিতরণ ওজনসচেতনতামুলক প্রচারণা চালান। মমিনুল ইসলাম বলেন,ঘরের বাইরে বের হলে অবশ্যই সকলকে মাস্ক ব্যবহার করতে হবে এবং অহেতুক কেউ বাজারে ঘোরাফেরা না করে পরিবারের সকলের সাস্থ্য সুরক্ষায় নিজের ঘরে অবস্থান করুন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা এবং বারবার সাবান বা স্যানিটাইজার দ্বারা হাত ধৌত করতে সবাইকে উদ্ভুদ্ধ করেন।