বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে: মমতা বন্দ্যোপাধ্যায়

0
88

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বাংলায় তৃণমূল জিতলে বিজেপি ভারতবর্ষ থেকে বিদায় নেবে। রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে তিনি আজ (শুক্রবার) তমলুকে এক নির্বাচনী সভায় বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে টার্গেট করে বলেন, “ওরা না গেলে ভারতবর্ষটাকে কবে বিক্রি করে দেবে! সেজন্য আপনাদের ভোটটা দয়া করে তৃণমূল প্রার্থী শৈলেন্দ্রনাথ মহাপাত্রকে দেওয়ার জন্য আমি আবেদন জানাচ্ছি। মনে রাখবেন বিজেপি কী করে। ‘মুখে বলে হরি হরি, আর পিছনে ডাকাতি করি’। আমরা মুখে বলি হরি হরি, এবং সত্যি আমরা হরিনাম জপ করি। আমাদের সাথে বিজেপির অনেক তফাৎ আছে। সেজন্য বিজেপিকে চাই না।”

মমতা বলেন, “বিজেপিকে চাই না, দানবদের চাই না, দৈত্যদের চাই না, স্বৈরাচারী চাই না, দুরাচারী চাই না, দুর্যোধন চাই না, দুঃশাসন চাই না, রাবণের দল চাই না। তৃণমূল কংগ্রেসকে নিয়ে আসুন জোড়াফুলে ভোট দিন এবং আপনার যা প্রাপ্য আপনি বুঝে নিন। এটা আপনার সরকার, মা-মাটি-মানুষ সরকার। আমরা মানুষের উপরে কোনও ট্যাক্স বাড়াতে দেবো না। আমি আপনাদের কোনও ক্ষতি হতে দেবো না।”

মমতা কেন্দ্রীয় বিজেপি সরকারকে টার্গেট করে বলেন, “বাংলাকে আমরা বিক্রি করতে দেবো না। বাংলাকে আমরা বিদায় দিয়ে দেবো না। বাংলা বাংলার কাছেই থাকবে। ওরা বহিরাগত কিছু গুণ্ডা নিয়ে এসেছে। এই ভোটটা নিছক একটা ভোট নয়, এই বিজেপি নিছক বিজেপি নয়, এরা রাবণের দল। এরা দস্যুদের দল, এরা দানবের দল। এরা স্বৈরাচারী, অত্যাচারী দল। এরা মা-বোনেদের উপরে অত্যাচার করার দল। ছাত্র যৌবনকে ধ্বংস করার দল। হিন্দু-মুসলিম, শিখ-খ্রিস্টানের মধ্যে দাঙ্গা বাধানোর দল” বলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন। পার্সটুডে