ধামরাই থানা পুলিশের সাথে উপজেলার বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় সভা

0
136

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই থানা পুলিশের আয়োজনে উপজেলার বিভিন্ন মন্দির কমিটির কর্মকর্তা ও নেতৃবৃন্দের মধ্যে মতবিনিময় সভা ধামরাই থানা চত্ত্বরে বিকাল চার ঘটিকার সময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই মার্চ- ২০২১ খ্রীস্টাব্দ) বিকেলে ধামরাই থানা চত্ত্বরে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান পিপিএম এর সভাপতিত্বে উপজেলার বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত এ’মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী অজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন, বাংলাদেশ জাতীয় হিন্দু সংস্কার সমিতি ধামরাই উপজেলা শাখা ও বড় বাজার দুর্গা মন্দির কমিটির সভাপতি ডাঃ অজিত কুমার বসাক,কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী কালিপদ সরকার, ধামরাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ কামাল হোসেন, পুলিশ পরিদর্শক ( অপারেশন) মোঃ নয়ন মিয়া প্রমূখ।

এ’মতবিনিময় সভায় ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আতিকুর রহমান পিপিএম বলেন আপনারা জানেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানগন আমন্ত্রিত অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে যোগদান করতে আসছেন। বিশেষ করে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসাকে কেন্দ্র করে কিছু কুচক্রী মহল নানা ষড়যন্ত্র করে ঘোষণা দিয়েছেন তাকে বাংলাদেশে ঢুকতে দেওয়া হবে না। সে লক্ষ্যে ঐ সকল কুচক্রী মহল নানা গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটানোর চেষ্টা করতে পারে । আপনারা নির্ভয়ে সতর্কতা অবলম্বন করুন আমরা আপনাদের পাশে আছি। কোন প্রকার সমস্যা হলে আমাকে ও থানাকে সাথে সাথে ফোন করে জানাবেন আমরা সাথে সাথে আইনগত ব্যবস্হা গ্রহণ করিব। আমি জেনেছি ধামরাই উপজেলা ঐতিহ্যগত ভাবে সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত রয়েছে তার পরও সবাই আগামী দশদিন একটু সতর্কতা অবলম্বন করুন। সরকারের গৃহীত সকল অনুষ্ঠান আমন্ত্রিত সকল রাষ্ট্র প্রধান বা সরকার প্রধানদের নিয়ে সুন্দর সুষ্ঠু ভাবে জাতির জনকের জম্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎসব সফল ভাবে সম্পন্ন হবে। কোন কুচক্রী মহল বাধার সৃষ্টি করলে তাদের স্হান বঙ্গোপসাগরে হবে।
এ’মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শ্রী অজিত কুমার চক্রবর্তী, ডাঃ অজিত কুমার বসাক, শ্রী নন্দ গোপাল সেন, ওসি (তদন্ত) মোঃ কামাল হোসেন, ওসি (অপারেশন) মোঃ নয়ন মিয়া, সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ।

বিভিন্ন হিন্দু ধর্মীয় সংগঠন ও মন্দির কমিটির নেতৃবৃন্দ ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আতিকুর রহমান পিপিএম মহোদয় এ’মতবিনিময় সভার আয়োজন করার আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সেই সাথে আগাম সতর্কতার বার্তার জন্য প্রতিটি মন্দির কমিটির নেতৃবৃন্দকে যার যার মন্দির সুরক্ষার জন্য নিজেদের সতর্কতা মূলক পদক্ষেপ গ্রহণ করার জন্য জরুরি ভিত্তিতে সকলকে অবহিতকরন জরুরি ভাবে আর্ত্যাবশ্যক।