খুলনার কয়রায় ডাকাত চক্রের ৪ সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

0
90

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : খুলনার কয়রায় সঙ্ঘবদ্ধ ডাকাত চক্রের ৪ সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব – ৬ এর একটি আভিযানিক টীম।

১৭ মার্চ বুধবার ভোর রাতে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা জেলার কয়রা থানাধীন মদিনাবাদ গ্রামের জনৈক মোঃ জুলফিকার আলীর বসত বাড়ির উত্তর দিকে সঙ্ঘবদ্ধ ডাকাত চক্রকে ধরার জন্য অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টার সময় মোঃ ইদ্রিস আলী কাগুচী(৫৫), পিতা- মৃত আনছার আলী কাগুচী, মাতা- মৃত কদবানু বেগম, সাং- গাবুড়া খৈলবাতুয়া, মোঃ নজরুল ইসলাম গাজী(৫৮), পিতা- মৃত দাউদ আলী গাজী, মাতা- আদুরি বেগম, সাং- পাইসামারি, মোঃ শাহাদত হোসেন(৪৫), পিতা- মৃত দাউদ আলী, মাতা- সাহেরা বেগম, সাং- দাতিনাখালী, এবং মোঃ জিয়াউর রহমান দীপু(৩২), পিতা- শেখ মোঃ আব্দুল বারী, মাতা- হালিমা খাতুন, সাং- চাঁদনীমুখা, সর্বথানা- শ্যামনগর, জেলা-সাতক্ষীরাদের’কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ২টি দেশীয় তৈরী পাইপগান, ৫ রাউন্ড শটগানের কার্তুজ এবং ২ টি হাসুয়া উদ্ধার করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কয়রা থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছিল ।