খানসামার পাকেরহাটে ভটভটি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

0
126

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে ভটভটি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আঙ্গারপাড়া ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের গোলাপ শাহ এর ছেলে শাহ ইসহাক সাদিক (৮) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন সাদিকের বাবা গোলাপ শাহ (৪৫) ও মা জেসমিন জাকিয়া (৪০)।

বৃহস্পতিবার দুপুর ১২টায় খানসামা উপজেলার পাকেরহাট এলাকার পান ধোয়ার ঘাটে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাদিক স্থানীয় নুরানি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

ঘটনাস্থলেই মাথার মগজ বের হয়ে মারা যায় শিশু সাদিক। স্থানীয় ব্যক্তিরা আহত অবস্থায় সাদিকের মা-বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বলেন, সাদিকের বাবা গোলাপ শাহ একজন কাপড় ব্যবসায়ী। উপজেলার পাকের হাটে তার কাপড়ের দোকান। আজ বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্ত্রী-সন্তানসহ মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। এ সময় পান ধোয়ার ঘাট এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা গরুবোঝাই নছিমনের সঙ্গে তাঁদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু সাদিক। স্থানীয় ব্যক্তিরা আহত অবস্থায় সাদিকের মা-বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তার ঠিক তিন ঘন্টা পর পাকের হাট পানধোয়ার ঘাটের একই স্থানে প্রাইভেটকার উল্টে চালক আহত হয়।

শেখ কামাল হোসেন আরও বলেন, নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ভটভটি ও চালককে আটক করা সম্ভব হয়নি।