বঙ্গবন্ধুর জন্মদিনে ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স’এর আয়োজনে মিলাদ-মাহফিল

0
95

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকীতে ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স’ এর আয়োজনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) ২০২১ বাদবাগরিব রাজধানী মোহাম্মপুর টাউন হলে ‘লিটন মাষ্টার টেইলার্স এন্ড্ ফেব্রিক্স’ শোরুমে এ মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সহকারী অ্যাটনি জেনারেল অ্যাডভোকেট সৈয়দ বশির হোসেন চৌধুরী,

মোহাম্মদপুর থানার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল হাসেম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আঃ কাইয়ুম, ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও আগামী কাউন্সিলে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার), সদস্য নুর নবী রানা, মোঃ শাহজাহান সরদার, মোঃ জাহাঙ্গীর হোসেন, আরমান-উল ইফতাব (সোহাগ), মোঃ আবুল বাশার (বাদশা, আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতঃপর ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ সাদেক খান’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, শহীদ পার্ক কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক ও ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাইয়ুম।