পুঠিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগের আলোচনা সভা

0
94

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ মঙ্গলবার বিকাল ৪টায় পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

পুঠিয়া উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যক্ষ মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহিম কনকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডাঃ মোঃ মনসুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত থেকে আলোচনা করেন, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম ফারুক, এ্যাড.জমশেদ আলী, পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিক, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সদর ইউপি চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টু, জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনেয়ারা পারভীন প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সহ-সভাপতি ওবাইদুর রহমান, আ’লীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হান্নান সরকার, জিউপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহফুজ আহম্মেদ ডলার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সেক্রেটারী ও জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নাসির উদ্দীন উইলিয়াম, সাখাওয়াত হোসেন বাসার, আজিজুল বারী রুমী, শাহিনুল ইসলাম বাবুসহ উপজেলা ও পৌর আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, রাজনীতিতে বঙ্গবন্ধু ছিলেন নীতি ও আদর্শের প্রতীক। দেশ ও জনগণের কল্যাণ ও অধিকার আদায়ে জীবনভর সংগ্রাম করে গেছেন। বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালোবাসতেন। তিনি জানতেন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে হলে নতুন প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। একই সঙ্গে সবাই মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তোলার কথাও বলেছেন বক্তারা। পরে জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।