মোহনপুরে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী

0
83

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহীর মোহনপুর ফুটবল একাডেমী আয়োজনে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বাকশিমইল ই্উনিয়ন আওয়ামীলেিগর সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল মান্নানের সার্বিক সহযোগিতায় বুধবার বিকেলে মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন পবা-মোহনপুর-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা, যুগ্ম সম্পাদক পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান,রুবায়াত হোসেন উজ্জ্বল, ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, বাকশিমইল ইউপি আ”লীগৈর সাধারন সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার ছাত্রলীগের সাধার সম্পাদক মুরশেদ আলী, রাজনীতিবিদ, ক্রীড়ামোদী লোকজন উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রাইবেকারে মহব্বতপুর ফুটবল একাডেমীকে ৩-১ গোলে হারিয়ে ভবানীগঞ্জ ফুটবল একাডেমী বাগমারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেরা খেলোয়াড় নির্বাচিত হন ভবানীগঞ্জ ফুটবল একাডেমী সেলিম।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়ের মধ্যে ফ্রিজ তুলে দেন অতিথিরাবৃন্দ। পরে সন্ধ্যার মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

মোহনপুর কেশরহাট পৌর সভায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপন আলী রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুর কেশরহাট পৌরসভা ১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন উপলক্ষে কেশরহাট পৌর সভায় আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বুধবার সকালে অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ শাহাদত হোসেন। জাতীয় সংগীত পরিবেশন শেষে শিশুদের সাথে নিয়ে কেক কেটে জাতীর পিতার ১০১ তম জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আয়েন উদ্দিন ও কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেয়র শহিদুজ্জামান শহিদ, প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধুর জীবন ও তার পরিবারের সদস্যদের জীবন হতে আলোচনা করেন সংসদ সদস্য আয়েন উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে আলোচনা করেন মাসুদ আহমেদ রানা সাংগঠনিক সম্পাদক, মোহনপুর উপজেলা আওয়ামীলীগ। আব্দুর রাজ্জাক সভাপতি মোহনপুর উপজেলা ছাত্রলীগ। শাহেদুজ্জামান মুক্তা সভাপতি ও শফিকুল ইসলাম সাধারন সম্পাদক, কেশরহাট পৌর আওয়ামীলীগ। মুকবুল হোসেন স্বর্ণকার সভাপতি, কেশরহাট পৌর কৃষকলীগ। রোকমতজ্জামান টিটু সভাপতি ও মহাসিন আলী সহ-সভাপতি, কেশরহাট পৌর যুবলীগ। গোলাম কিবরিয়া সাধারন সম্পাদক, সেচ্ছাসেবক লীগ কেশরহাট পৌরসভা। মোমিনুল ইসলাম সভাপতি, কেশরহাট পৌর ছাত্রলীগ সহ কেশরহাট পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী বৃন্দ এবং কেশরহাট পৌর এলাকার বিভিন্ন মাদ্রাসার হাফেজ, ও শিক্ষার্থী বৃন্দ।