ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

0
84

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির আহুত সভা ধামরাই প্রেসক্লাবের মোকাটালাস্হ কার্যালয়ে সংগঠনের সহ-সভাপতি দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, মোহন টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি সাংবাদিক মেহেদী ইমাম জান কায়সার এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ই মার্চ-২০২১) বিকেল চার ঘটিকায় ধামরাই উপজেলা প্রেসক্লাবের মোকামটোলা কার্যালয়ে ধামরাই উপজেলা প্রেসক্লাবের

সহ-সভাপতি রনজিত কুমার পাল বাবু এর সভাপতিত্বে এ’সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী ইমাম জান কায়সার, সহ-সভাপতি এশিয়ান টিভি ঢাকা জেলা উত্তর এর প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম, আমিনুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক মোঃ ইমরান হোসেন খান মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ সোহেল রানা, কোষাধ্যক্ষ ও দৈনিক দিনকাল পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ আমীর হামজা, ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ভোরের সময় পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম খান সাদেক, সদস্য ও দৈনিক লাখো কন্ঠ পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি। মোঃ মিজানুর রহমান সহ অন্যন্য ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্যগন(সাংবাদিকবৃন্দ)।

উক্ত সভায় ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করা সহ সার্বিক বিষয়ে বিষদ বিস্তারিত আলোচনায় জনস্বার্থে দেশের স্বার্থে ধামরাই উপজেলার উন্নয়ন অগ্রগতির স্বার্থে ধামরাই প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দকে বস্তুনিষ্ঠ তথ্যভিত্তিক সংবাদ প্রকাশ করার জন্য এবং সকল সাংবাদিকদের সার্বিক কল্যাণের জন্য বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করা হয়। যাহা পরবর্তীতে আরো বিস্তারিত বিষদ্ আলোচনা ও নিবিড় পর্যালোচনা শেষে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ের উপর গুরুত্বারোপ করে পরিকল্পনা করে পদক্ষেপ গ্রহণ করার জন্য প্রাথমিকভাবে নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সেই সাথে সকল সাংবাদিকদের ধামরাই উপজেলা প্রেসক্লাবের সুনাম বিনষ্ট হয় এমন সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার উপর গুরুত্বারোপ করা হয়েছে।

ধামরাই উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এ’সংগঠনের সকল সাংবাদিকদের নিয়ে আনন্দ সফর-২০২১ আয়োজন করার জন্য উপস্হিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে যাহা এপ্রিল মাসের প্রথম সপ্তাহে যে কোন দিন নির্ধারণ করার জন্য মহান স্বাধীনতা দিবস-২০২১ তারিখে পরবর্তী সভায় চুড়ান্ত তারিখ নির্ধারণ করার সভাস্হ সকলেই সহমত ব্যক্ত করেন।