আনন্দ উৎসব মুখর পরিবেশে কালীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্টিত

0
95

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে কালীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২১ অনুষ্টিত হয়েছে। শনিবার চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মেহেরুন পার্কে প্রেসক্লাবের সাংবাদিক ও তাদের পরিবার পরিজন সহ প্রায় দু’শতাধিক সদস্যদের নিয়ে বনভোজন উৎসবে যোগ দেন ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ।

প্রেসক্লাবের এ বনভোজনে আগত অতিথিদের অংশগ্রহনে পিকনিক স্পটে যেন সাংবাদিক পরিবারদের মাঝে এক মিলন মেলায় পরিনত হয়। এ সময়ে অতিথিগন প্রেসক্লাবের সাংবাদিক সহ তাদের সহধর্মিনী ও স্বজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। দিনভর সাংবাদিকদের এ বনভোজন অনুষ্টানে খেলাধুলা, নাচ, গান ও কুইজ প্রতিযোগিতা সহ র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়।

বনভোজনে উপস্থিত অতিথিদের নিয়ে দুপুরের মধ্যাহ্ন ভোজের পর শুরু হয় সাংবাদিকদের সহধর্মিনী ও পরিবার পরিজনদের নিয়ে এক খেলাধুলার প্রতিযোগিতা। বনভোজন বাস্তবায়ন কমিটির আহব্বায়ক এম এ রউফ, যুগ্ন- আহব্বায়ক তারেক মাহমুদ সদস্য আশিকুর রহমান সোহাগ, রিয়াজ মোল্ল্যা ও বাদশা ফরহাদ হোসেনের সঞ্চালনায় সর্বশেষ অনুষ্টিত হয় আকর্ষনীয় র‌্যাফেল ড্র ।

এরপর খেলাধুলা ও লটারির বিজয়ী ভাগ্যবানদের মাঝে পুরস্কার বিতরন করেন, প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য সিনিয়র সাংবাদিক সাবেক উচ্চকন্ঠের সম্পাদক আনোয়ারুল ইসলাম রবি, নবচিত্রের উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল, সাবেক সাংবাদিক আবুসামা, প্রেসক্লাবের সভাপতি সমকাল ও স্পন্দন প্রতিনিধি জামির হোসেন ও সাধারন সম্পাদক সংবাদ প্রতিনিধি সাবজাল হোসেন। উল্লেখ্য, এবারের বনভোজনে অংশ নেওয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকগনের সহধর্মিণীদেরকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। প্রতি বছরের ন্যায় এ দিনে সাংবাদিকগন তাদের পরিবার পরিজন নিয়ে দিনভর আনন্দ উৎসবে সময় পার করেন।