ঘোড়াঘাটে যাত্রীবেশে ছুরিকাঘাত করে প্রাইভেট কার ছিনতাই, আটক ১

0
91

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে যাত্রীবেশে চালককে উপর্যুপুরী ছুরিকাঘাত করে প্রাইভেট কার ছিনতাই করা হয়েছে। ছুরিকাঘাতে আহত প্রাইভেট কার চালক লুৎফর রহমান(৩৫) কে সিংড়া ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল থেকে ভ্যান যোগে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেছেন। এ ছিনতাইয়ের ঘটনায় রংপুরে পীরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে প্রাইভেট কার সহ ১ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, ৪ জন যাত্রী গত ১২ই মার্চ রাত ১১টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে ঘোড়াঘাট পর্যন্ত ১০ হাজার টাকায় প্রাইভেট কারটি ভাড়া করে রওনা দেয় । যাত্রীদের মধ্যে ১ জনের পায়ে ব্যান্ডেজ থাকায় প্রাইভেট কার মালিক গাজীপুরে বসবাসরত গোবিন্দগঞ্জ উপজেলার জনৈক সাগর হোসেন নিজে ভাড়া ঠিক করে প্রাইভেট কার সহ প্রেরণ করেন। যার নম্বর ঢাকা মেট্রো-ম-০০-৩৮৩।

ভোর ৪টার দিকে গোবিন্দগঞ্জ বন্দরে কিছু সময় প্রাইভেট কার অবস্থান করে। এরপর প্রাইভেট কারটি ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে পৌঁছিলে যাত্রীরা একটি শাখা রাস্তার দিকে সামনে বাসায় যাওয়ার কথা বলে। কারটি রানীগঞ্জ বাজারের দক্ষিণে রামেশ^রপুর রব্বানী চৌধুরীর গভীর নলকূপের নিকট ভোর ৫টায় পৌঁছিলে যাত্রীরা প্রাইভেট কারটি থমিয়ে চালককে কার থেকে নামিয়ে উপর্যুপুরী ছুরিকাঘাত করে।

এসময় ঘটনাস্থল থেকে ২০গজ দূরে গভীর নলকূপের ঘরে বসবাসরত মোনাইয়ের স্ত্রী অঞ্জলি চালকের চিৎকার শুনে ঘরের দরজা খুলে দেখতে পায় কয়েকজন লোক একজনকে উপর্যুপুরী ছুরিকাঘাত করছে। এসময় সে দৌড়ে পাশের গ্রামে গিয়ে চিৎকার শুরু করলে গ্রামবাসী ছুটে আসে ততক্ষনে যাত্রীবেশে ছিনাতাইকারীরা আহত চালককে রাস্তার পাশে ফেলে গেলে নতুন মডেলের প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা জনৈক ব্যক্তির ফোনে সশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডলকে অবগত করলে চেয়ারম্যান তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে আহত চালককে উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে গিয়ে দেখা গেছে তার পিঠে, কাঁধে, পেটে, হাতে অসংখ্য ছুরির আঘাত করা হয়েছে। বিষয়টি চালকের নিকট থাকা ফোন থেকে মালিকের নাম্বার সংগ্রহ করে অবগত করা হয়েছে।

এ ঘটনায় ঘোড়াঘাট থানার ওসি তদন্ত মমিনুল ইসলামের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মালিক পক্ষ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়াও ঘোড়াঘাট হাসপাাতলের স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: নুর নেওয়াজ আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রোগী আপাতত আশংকা মুক্ত তবে তার উন্নত চিকিৎসা প্রয়োজনে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বিকেল সাড়ে ৩ টায় রংপুর পীরগঞ্জ থানার ওসি তদন্ত শাহীন তালুকদারের সাথে আসামী গ্রেফতারের ব্যাপারে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘোড়াঘাট থানা থেকে ইনফরমেশন পেয়েই পীরগঞ্জ থানা পুলিশ অভিযানে নামে। বেলা সাড়ে ১২ টায় প্রাইভেট কার সহ পীরগঞ্জ উপজেলার ধুলগাড়ী নামক স্থান থেকে মোঃ কাউসার (২১) নামের ১ জনকে প্রাইভেট কার সহ আটক করতে সক্ষম হয়েছে বাকীরা এ সংবাদ লেখা পর্যন্ত পলাতক আছে বলে তিনি জানান। আটক কাউসার ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের বলে জানা জানিয়েছেন পীরগঞ্জ থানা পুলিশ।

আহত চালকের বাড়ী কালিয়াকৈর এলাকার স্কয়ার ফার্মাসিউটিক্যালের পাশের্^ই অবস্থিত। সে সাহেব আলীর পুত্র বলে জানা গেছে।