রাজধানীতে জাল টাকা ক্রয়-বিক্রয় চক্রের এক সদস্য গ্রেফতার

0
79

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা ক্রয়-বিক্রয় সংঘবদ্ব প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
আটক ব্যক্তির নাম মোঃ রবিন (২৮)।

অভিযানকালে তার নিকট থেকে পঁচিশ হাজার টাকা সমমূল্যের জাল নোটসহ জাল টাকা, ১টি মোবাইল ফোন ও নগদ ৪০০ টাকা উদ্ধার করা হয়। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ১০এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহ্ফুজুর রহমান, বিপিএম এ্যাডিশনাল ডিআইজি আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার সায়দাবাদ জনপদের মোড় ট্রাক স্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ২৫ হাজার টাকা সমমূল্যের জাল নোটসহ জাল টাকা সরবারহকারী চক্রের সদস্য মো: রবিনকে জাল টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি জাল টাকা ক্রয়-বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ জাল টাকা তৈরি করে রাজধানী যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় জালটাকা সরবারহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।