কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মর্মান্তিক ঘটনা

0
257

হাফিজ সেলিম , কুড়িগ্রামঃ আগুনের লেলিহান শিখায় এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু ঘটেছে । এ সময় ৫টি গবাদিপশু পুড়ে অঙ্গার হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নে। পরিবারটির চরম আর্থিক ক্ষতির মুখে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার মধ্যরাতে উপজেলার তিলাই ইউনিয়নের গোপালপুর গ্রামের আব্দুল মজিদ এর বাড়ির গোয়াল ঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে। চারিদিকে আগুন দ্রুত ছড়িয়ে পড়লে গৃহকর্তার মায়ের আগুনে পুড়ে মর্মান্তিক মৃত্যু ঘটে। এসময় চারটি গরু ও একটি ছাগল পুরে অঙ্গার হয় । আগুনে গোয়াল ঘর, বৃদ্ধার থাকার ঘরসহ দুটি আধাপাকা রুম সম্পূর্ণ ভস্মীভূত হয়। গোয়াল ঘরে মশা তাড়ানোর জন্য লাগানো কোয়েল থেকে অগ্নিপাতের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্ত পরিবারটির বাড়ি পরিদর্শন করেন, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নিবার্হী অফিসার( ইউএনও) দীপক কুমার দেব শর্মা ও ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আতিয়ার রহমান। অগ্নিকাণ্ডের শিকার পরিবারটিকে নগদ ১০ হাজার টাকা, দুই বস্তুা চাল ও শুকনো খাবার প্রদান করা হয়েছে।