সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠক ইয়ামিনের আজ শুভ জন্মদিন

0
133

ভোলা প্রতিনিধি: দ্বীপ জেলার তরুণ, মেধাবী, উদিয়ামান সাংবাদিক ইয়ামিন হোসেন এর আজ ২৬তম শুভ জন্মদিন। ১৯৯৫ সালের ১০ই মার্চের এই দিনে তিনি ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চর আনন্দ গ্রামে জন্মগ্রহণ করেন।

ইয়ামিন হোসেন ইলিশা গাজীপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং নাজিউর রহমান কলেজ থেকে এইচএসসি ও ডিগ্রী পাশ করে বর্তমানে বরিশাল সরকারী ল কলেজ এর আইন বিভাগের শিক্ষার্থী।

ইয়ামিন হোসেন ২০১৩ সাল থেকে ভোলায় সাংবাদিকতা করছেন। তরুণ এই সংবাদকর্মীর লিখনীতে সব সময় ফুটে উঠে ভোলার সুবিধা বঞ্চিত অবহেলিত মানুষের কথা। বর্তমানে তিনি ভোলার জনপ্রিয় দৈনিক পত্রিকা ভোলার বাণীর স্টাফ রিপোর্টার, জাতীয় অনলাইন তরঙ্গ নিউজের ভোলা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

এ ছাড়াও তিনি ভোলা জার্নালিস্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক, দেশের শীর্ষ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক, ভোলা সিটিজেন ফোরামের সাংগঠনিক সম্পাদক এবং ইলিশা সমাজ কল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্বপালন করছেন।

রাজনীতিক দল হিসেবে তরুণ এই সংবাদকর্মী দেশের শীর্ষ ধনী মুসা বিন শমসের ছেলে ববি হাজ্জাজ এর নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম এর ভোলা জেলা শাখার সভাপতি হিসেবে রয়েছেন।

উদিয়ামান এই সংবাদকর্মীর শুভ জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভোলার রাজনীতিক, সাংবাদিক,শিক্ষকসহ বিভিন্ন পেশাজীবী মানুষ।