ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন: সভাপতি ফজলুল হক সম্পাদক মাজহারুল

0
85

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলের বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের ত্রি বার্ষিকী নির্বাচন সম্পুন্ন হয়েছে। সোমবার সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সমিতির নিজ কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ওইদিনই গণনা শেষে রাত ১টায় প্রধান নির্বাচন কমিশনার মো.খলিলুর রহমান মিয়া ফলাফল ঘোষনা করে।

নির্বাচনে মো. ফজলুল হক তালুকদার সভাপতি এবং মো. মাজহারুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি খোকন খান, আজহারুল ইসলাম ও মুনছুর আলী। যুগ্ম সম্পাদক শাহ আলম, কোষাধক্ষ্য নুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে সবুজ মিয়া, সর্বোচ্চ ৯০৯ ভোট পেয়ে নাট্য ও প্রমোদ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো.নাজমুল ইসলাম। সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক আব্বাস আলী ও দপ্তর সম্পাদক পদে খোকন রানা আল আমিন নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে বিনাপ্রতি নির্বাচিতরা হলেন- মো.আবুল কালাম, শামীম মিয়া, হাফিজুর রহমান হাসান, শামীম আল মামুন ও লাভলু মিয়া। এসময় উপস্থিত ছিলেন,আহ্বায়ক মো আব্দুর রশিদ মিঞা, যুগ্ম আহবায়ক মো.আব্দুল হালিম,মো. দোলোয়ার হোসেন, সদস্য সচিব মো. লুৎফর রহমান তালুকার,সদস্য নয়ান উদ্দিন নয়ন, মো. রফিকুল ইসলাম (রণ) এবং মো.জয়নুল আবেদিন (নান্নু) ।