বড় পুকুরিয়া কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এর নির্বাচন সম্পন্ন

0
91

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বড় পুকুরিয়া কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ২০২১ এর নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ আবুল কাশেম শিকদার সভাপতি ও মোঃ মহি উদ্দিন আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

০৯/০৩/২০২১ইং তারিখে অন্য কেউ প্রতিদ্বন্দ্বিতায় না থাকায় বড়পুকুরিয়া কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি নং- রাজ-১৯৫৬-এর সাধারণ নির্বাচন ২০২১ আনুষ্ঠানিক ভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৫ জন নির্বাচিত হন।

তারা হলেন সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ মুন্না আজিজ বাবু ও অর্থ সম্পাদক মোঃ আশরাফুল হক। বড়পুকুরিয়া কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি নং১৯৫৬ এর সাধারণ নির্বাচন-২০২১এর ০১/০২/২০২১ তারিখের তফসিল মোতাবেক ০৩/০২/২০২১ইং তারিখে বুধবার মনোনয়ন পত্র বিতরণ হয়। ০৪/০২/২১ইং তারিখ বৃহস্পতিবার মনোনয়ন পত্র গ্রহণ, ০৮/০২/২১ইং তারিখ রোজ সোমবার মনোনয়নপত্র বাছাই, প্রত্যাহার, প্রার্থীর নাম ঘোষনা ও প্রতিক বরাদ্দের জন্য ধার্য হলে সে মোতাবেক ৫জন প্রার্থী মনোনয়ন পত্র গ্রহণ করেন উল্লেখ্য যে তফসিলে বর্ণিত ১৪ নং অনুচ্ছেদ বর্ণনা মোতাবেক ০৫ পদে কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় এবং কোন প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার না করায় এবং কার্যকরী পরিষদের ৫ পদে বিপরীতে ৫জন প্রার্থী চুড়ান্ত হওয়ায় প্রার্থীগণকে ইউনিয়নের শ্রম আইন মোতাবেক বিজয়ী ঘোষনা করেন।

নির্বাচন পরিচালনায় দায়িত্বে ছিলেন কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের আহ্বায়ক আব্দুর রউফ, সদস্য মোঃ তাজুল ইসলাম ও মোঃ সুলতান আলী শেখ। আগামি ১০ই মার্চ বুধবার বড় পুকুরিয়া কোল মাইনিং কোঃ লিঃ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভা কক্ষে নির্বাচনী কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত হবেন।