বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ করে কথা বলায় মিনু’র বিরুদ্ধে পুঠিয়ায় আ’লীগের বিক্ষোভ

0
94
smart

পুঠিয়া প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে কটাক্ষ ভাষায় মন্তব্য করায় রাজশাহীর পুঠিয়ায় আজ বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগ। আজ বিকেল চারটায় উপজেলা চত্বর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মূল সড়ক প্রদক্ষিন শেষে থানা রোডের রিকশা ভ্যান ষ্ট্যান্ড সংলগ্ন মসজিদের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চুর নেতৃত্বে উপজেলা আওয়ামিলীগ ও পৌর আওয়ামিলীগের উদ্যেগে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

এ সময় ছাত্রলীগ যুবলীগ শ্রমিকলীগ তাঁতিলীগ সহ আওয়ামিলীগের অনান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীগণও উপস্থিতি ছিলেন। বিক্ষোভ শেষে একে একে উপজেলা ও পৌর নেতাগণ বক্তব্য দেন এবং তাদের এই ধরণের কার্যকলাপকে হুশিয়ার করে দেন।

এ সময় নেতারা বঙ্গবন্ধুকে কটাক্ষ করার অপরাধে সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনুর শাস্তি দাবি করেন। গত ২ মার্চ তারিখে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে মিজানুর রহমান মিনু কটাক্ষ করে কথা বলেছিলেন। সেদিনের এ ধরনের বক্তব্যের জন্য জাতির কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেন।

অধ্যাক্ষ গোলাম ফারুক,পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক,সাধারণত সম্পাদক শাহরিয়ার রহিম কনক সহ অনান্য নেতারা হুশিয়ার করে দেন। সব শেষে উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু বিক্ষোভ সমাবেশে সকের উদ্দেশ্যে হুশিয়ার করে বলেন, ভবিষ্যতে এধরণের কটাক্ষ বা উস্কানীমূলক বক্তব্য জাতি গ্রহণ করবে না এবং ক্ষমাও করা হবেনা।

তিনি আরও বলেন ভবিষ্যতে জাতির পিতার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করলে বা কটাক্ষ করলে কাওকে ছাড় দিয়ে হবেনা। জনগণকে সাথে নিয়েই এর জবাব দেওয়া হবে।