এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে ভোলায় পুলিশের আনন্দ উদযাপন

0
85

ইয়ামিন হোসেন: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে ভোলায় পুলিশের উদ্যােগে আনন্দ উদযাপন করা হয়।
রবিবার বিকালে জাঁকজমক ভাবে ভোলা সদর মডেল থানার চত্ত্বরে এই আনন্দ উদযাপন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই ভিডিও কনফারেন্সে সরাসরি গণভবন থেকে ৭ই মার্চ ও জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি উপলক্ষে কথা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনফারেন্স শেষে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে অতিথিরা কেক কেটে আনুষ্ঠানিক অনুষ্ঠান শুরু করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের সেই রের্সকোস ময়দানের ভাসন চালিয়ে স্বাধীনতার সেই স্মৃতি বিজড়িত করেন উপস্থিত অতিথি ও তরুণ প্রজন্মের প্রতি।

আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, সদর সার্কেল মহসিন আল ফারুক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, ভোলা সরকারী কলেজ এর অধ্যক্ষ গোলাম জাকারিয়া ।

আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম,সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন,কাউন্সিলর মঞ্জু্রুল আলম,শাহে আলম, এরফানুর রহমান মিঠুন, ওমর ফারুক, সালাউদ্দিন লিংকন,মাইনুল ইসলাম সামিমসহ ভোলার পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পুলিশ পরিদর্শক আরমান হোসেন। দেশাত্মবোধক গানের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত করা হয়।