শীর্ষ নিউজ

করোনায় আক্রান্ত আরও ৯৫ পুলিশ সদস্য, মোট ১২৮৫


দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৯৫ পুলিশ কর্মকর্তা করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে পুলিশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২৮৫ জনে। আর করোনাযুদ্ধে এ পর্যন্ত মারা গেছেন ছয় পুলিশ সদস্য।

ঢাকাসহ সারাদেশের পুলিশ ইউনিটের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার (৭ মে) পর্যন্ত পুলিশে মোট আক্রান্ত হয়েছেন ১২৮৫ জন। গতকাল এই সংখ্যা ছিল ১১৯০। মোট আক্রান্তদের মধ্যে শুধু ঢাকা মেট্রোপলিটন পুলিশেই (ডিএমপি) ৬৬৬ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে মাঠপর্যায়ের পুলিশ সদস্যই বেশি।

ডিএমপি জানায়, করোনায় মাঠপর্যায়ের কর্মকর্তা ছাড়াও তাদের দুজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও একজন সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার কর্মকর্তা আক্রান্ত হয়েছেন।

পুলিশে করোনা আক্রান্ত সন্দেহে আরও ১ হাজার ৮৯ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসায় ২ হাজার ৬৮৯ জন কর্মকর্তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পর্যন্ত ৯৩ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গত ৮ মার্চ দেশে প্রথম শনাক্ত হয় করোনা ভাইরাস। এ পর্যন্ত ভাইরাসটিতে দেশে মোট আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৪২৫ জন। মারা গেছেন ১৮৬ জন। আর সুস্থ হয়েছেন ১ হাজার ৯১০জন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button