দিনাজপুরের নবাগত জেলা প্রশাসককে শুভেচ্ছা জানালেন আঃ মালেক মন্ডল

0
80

চৌধুরী নুপুর নাহার তাজ ,নিজস্ব প্রতিনিধি: নবাগত দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীকে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধনা জানালেন দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক আঃ মালেক মন্ডল।

সোমবার (১ মার্চ) দুপুর ১ টায় দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ফুলেল সংবর্ধনা ও শুভেচ্ছা বিনিময় করেন আঃ মালেক মন্ডল। জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাতের সময় নবাগত জেলা প্রশাসক বলেন, আমি শীগ্রই বিরামপুরে যাবো।

জেলা প্রশাসক খালেদ মাহমুদ জাকীর সাথে সাক্ষাত শেষে সেখান থেকে বের হয়ে তিনি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকে জানান তার নানা মূখী কর্মকান্ডের কথা। তিনি বলেন, বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় ইউনিয়নের রাজনীতিতে সততা, আদর্শ, সৎ সাহস, ন্যায় পরায়নতা ও বিচক্ষণতার মধ্যে দিয়ে নিজ কর্মদক্ষতায় নিজ অর্থায়নে সমর্থ অনুযায়ী নানান মুখী মানবিক জনসেবায় নিজেকে উৎসর্গ করে এগিয়ে চলেছি। ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত এবং ২০২১ সাল কে সামনে রেখে ৪ নং দিওড় ইউনিয়ন বাসির ভালোবাসা দোয়া ও সমর্থনে এবং মুজিব প্রাঙ্গণের প্রদীপ্ত যোদ্ধা, যার শিরাউপশিরায় বঙ্গবন্ধুর আদর্শ, সেই প্রিয় ব্যাক্তিত্ব রাজনৈতিক অঙ্গনে পথ চলায় প্রিয় অবিভাবক প্রিয় নেতা দিনাজপুর-৬ এর (এমপি) মোঃ শিবলী সাদিক মহাদ্বয় ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম (রাজু) সহ সর্বজনীনভাবে অনুপ্রেরণায় অনুপ্রানিত হয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী।