উল্লাপাড়ায় ঘুড়ি উড়ানো নিয়ে সংঘর্ষ; নিহত ১, আহত ১

0
100

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শনিবার রাত ১০টার দিকে উল্লাপাড়া পৌরসভার আদর্শগ্রাম মহল্লার পাশে বিলসূর্য নদীপাড়ে ছেলে মেয়েদের ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চন্দ্রনাথ (৫৫) নামের এক ব্যক্তি নিহত হন। আহত হন বন্ধনা নামের এক গৃহবধু। নিহত চন্দ্রনাথ একই মহল্লার রঘুনাথের ছেলে এবং শ্রীবাসের ভাইরা ভাই।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক নূরে আলম সিদ্দিকী ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে উক্ত নদীপাড়ে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে আদর্শগ্রামের জীবন কুমারের ছেলে মেয়েদের সঙ্গে শ্রীবাসের ছেলে মেয়েদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে জীবন কুমারের লোকজন শ্রীবাসের লোকজনের উপর হামলা করে। এসময় সংঘর্ষে গুরুতর আহত হন চন্দ্রনাথ। রাতেই তাকে হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তিনি মারা যান। সংঘর্ষে আহত গৃহবধু বন্ধনা শ্রীবাসের স্ত্রী। তাকে উল্লাপাড়া কাওয়াক ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ রাতেই নিহত চন্দ্রনাথের লাশ উদ্ধার করেন। রোববার সকালে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে শ্রীবাসের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে সংঘর্ষের পর জীবন কুমারের লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছেন।