কুষ্টিয়ার ঝাউদিয়ায় শুকনা খাবার বিতরণ করলেন আতাউর রহমান আতা

0
81

স্টাফ রিপোর্টার: আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ার ব্যাপক উন্নয়ন করেছেন এবং উন্নয়ন কাজ চলমান রয়েছে। যে সকল কাজ চলমান রয়েছে সে সকল কাজ সমাপ্ত হলে এমন এক সময় আসবে দেশে উন্নয়ন করার জায়গা খুজে পাওয়া যাবে না।

ক্ষুধা হবে নিরুদ্দেশ শেখ হাসিনার বাংলাদেশ গতকাল কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া, পাটিকাবাড়ি ও গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে মাহবুবউল আলম হানিফ এমপির পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে শুকনা খাবার বিতরন কালে, প্রধান অতিথি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা এসব কথা বলেন। তিনি বলেন, অসহায় মানুষের কথা ভেবে কুষ্টিয়া-৩ আসনের এমপি হানিফ এই শুকনা খাবারের ব্যবস্থা করেছেন। কুষ্টিয়ার কোন মানুষ না খেয়ে থাকবে না। উল্লেখ, এমপি হানিফ বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় অনেক সময় আসতে পারেন না, সে লক্ষ্যে তার প্রতিনিধি হিসাবে আতাউর রহমান আতা সমাজের অবহেলীত অসচ্ছল তাদের কথা ভেবে খাদ্য বিতরন করেন।

এছাড়াও আতাউর রহমান আতার নেতেৃত্বে কুষ্টিয়া সদর উপজেলা উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। জানা যায়, গতকাল সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান কেরামত আলী বিশ্বাসের সভাপতিত্বে ঝাউদিয়ায় ১০০ অসহায় মানুষের মাঝে শুকনা খাবার বিতরন করা হয়। গো¯^মী দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাসের সার্বিক পরিচালনায় ভিজিডি কার্ডে ৭৮ জনকে ৩০ কেজি চাউল ও আলাদাভাবে ১০০ কার্ডে অসহায় মানুষের মাঝে শুকনা খাবার বিতরন করা হয়।

এদিকে পাটিকাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফর উদ্দিনের সার্বিক পরিচালনায় ১০০ কার্ডে অসহায় মানুষের মাঝে শুকনা খাবার বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মর্জিনা খাতুন, শহর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডা: আফিল উদ্দিন, সেচ্ছাসেবকলীগ নেতা জহুরুল ইসলাম, পাটিকাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমূখ। তথ্য সূত্রে জানা যায়, শুকনা খাবারের তালিকায় চাউল ১০ কেজি, ডাউল ও চিনি ১ কেজি করে, তেল ১ লিটার, চিড়া ২ কেজি সহ আরো অন্যান্য খাদ্য সামগ্রী।