ফুলবাড়ীতে বেতদিঘী ইউপির দলদলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চক্ষু শিবির অনুষ্ঠিত

0
120

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বেতদিঘী ইউপির দলদলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বেতদিঘী ইউপির বিশিষ্ট্য সমাজ সেবক ও চেয়ারম্যান পদ প্রার্থী আখেরুজ্জামান আখের এর সার্বিক সহযোগীতায় একদিনের চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল সাড়ে ১০টায় বেতদিঘী ইউপির বিশিষ্ট্য সমাজ সেবক ও চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আখেরুজ্জামান আখের প্রধান অতিথি হিসেবে উপস্থি থেকে চক্ষু শিবিরে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। দলদলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রংপুর দীপ আইকেয়ার ফাউন্ডেশনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। চক্ষু শিবির উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ মাহাবুব আলম (আলো)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেতদিঘী ইউপির স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আবুল খায়ের। এসময় উপস্থিত ছিলেন, দীপ আইকেয়ার ফাউন্ডেশনের ফিল্ড কো-অডিনেটর ছদরুল হাসান রাজু, কর্মকর্তা রিপন ও প্রতিষ্ঠানের ডাক্তার, কর্মকর্তা কর্মচারী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ।

চক্ষু শিবিরে ১২০ জন চক্ষু রুগি দেখেন এবং ৪০ জনকে চোখের ছানি অপারেশন জন্য রংপুর দীপ আই কেয়ার চক্ষু হাসপাতালে পাঠানো হয়।