মির্জাগঞ্জে ড্রাইভারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
81

মোঃ রনি খান মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে অটোবাইক ও মোটরসাইকেল চালকদের নিয়ে নবাগত অফিসার ইনচার্জ এইচ এম মোঃ মহিববুল্লাহ’র সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ২৫ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় থানা মিলানায়তনে এস আই (নিঃ) মোঃ আমিনুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন সদ্য যোগদানকৃত ওসি এইচ এম মহিব বুল্লাহ।

আয়োজিত ওই সভায় প্রধান অতিথি চালকদের দিক নির্দেশনা দিয়ে বলেন , অটোবাইক ও মোটরসাইকেল চালাচ্ছে তাদের পোশাক বা সাধারন জনগনের চেয়ে ভিন্ন ড্রেস পরিধান করতে হবে। এবং গাড়ির সকল কাগজ পত্র ও বাংলাদেশ সরকারের নিয়মনীতি মেনে গাড়ি চালাতে হবে। যাতে করে সাধারণ মানুষ ভাড়ায় চালিত গাড়ির ড্রাইভারকে খুভ সহজে চিনতে পারেন। তিনি আরও বলেন, একটি দুর্ঘটনায় একটি বা একাধিক পরিবারের সারা জীবনের কান্না। আমরা চাই না আর কোনো দুর্ঘটনা ঘটুক। এজন্য প্রত্যেককে নিয়ম মেনে চলতে হবে এবং কোন যাত্রীর কাছ থেকে বেশী ভাড়া ও কোন দুর্ঘটনার শিকার যেন না হয়।

এ সময় আরো উপস্থিত, ছিলেন, মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহ আলম, মোঃ রনি খান, দৈনিক ঢাকা প্রতিদিন উপজেলা প্রতিনিধি, মোঃ তসলিম হাওলাদার (সভাপতি) উপজেলা অটোবাইক ও মোটরসাইকেল ছারা সকল ইউনিয়নের সভাপতি – সম্পাদক ও সকল ইউনিয়নের চালক প্রমুখ৷