নাটোরে পুলিশ লাইন্স এর সামনে বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

0
95

জেলা প্রতিনিধি, নাটোরঃ সকালে হাঁটতে বেরিয়ে গাড়ির ধাক্কায় নাটোরে বাসচাপায় বিষ্ণুপদ পাল (৪৩) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ছয়টার দিকে বড়হরিশপুর জেলা পুলিশ লাইন্স এর সামনে নাটোর-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত বিষ্ণুপদ কোর্ট পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। তিনি বগুড়ার সদর উপজেলার শেখেরকোলা গ্রামের অমুল্যপদ পালের ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আব্দুল মতিন জানান, সকালে হরিশপুর এলাকায় পুলিশ লাইন্স থেকে বের হয়ে নাটোর-পাবনা মহাসড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন এএসআই বিষ্ণুপদ। এ সময় শহর থেকে পাবনাগামী একটি বাস পেছন থেকে তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে গুরুতর জখম হন তিনি।

এ অবস্থায় পুলিশ সদস্যসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, খবর পেয়ে নাটোর পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত এএসআই বিষ্ণুপদ’র মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় ঘাতক বাস ও চালককে আটকের চেষ্টা চলছে।