ধামরাইয়ে ৩দিনব্যাপী ধর্মীয় উৎসব শুরু

0
89

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই পৌরসভাস্হ নয়ানগর মহল্লার স্বর্গীয় তারিনী পাল এর বাড়ি অঙ্গনে দেশ,জাতি,বিশ্বের সকল প্রাণির কল্যাণ কামনায় ও বিশিষ্ট ধর্মানুরাগী পুলক পালের ভাতিজা (আশীষ পালের ছেলে) বদ্রিনাথ পাল (শুভ্রজিৎ) এর অন্নপ্রাশন উপলক্ষে ৩দিনব্যাপী ধর্মীয় উৎসব অনিমা রানী পালের আয়োজনে শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন ও মহোৎসব -২০২১ খ্রীস্টাব্দ আজ শনিবার (২০ই ফেব্রুয়ারি) রাতে শ্রীমদ্ভাগবত পাঠান্তে মহানাম যজ্ঞের শুভ অধিবাস শুরু হবে।
আগামী কাল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ ভাষা দিবসের দিন ভোর থেকেনঅষ্ট প্রহরব্যাপী হরিনাম সংকীর্তন শুরু হবে।

২২শে ফেব্রুয়ারি-২০২১ খ্রীস্টাব্দ রোজ সোমবার মহোৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হইবে। উক্ত ধর্মীয় উৎসবে আগত এতদ্ অঞ্চলের সকল ভক্তবৃন্দের জন্য প্রসাদ সেবার আয়োজন করা হয়েছে।

হরিনাম সংকীর্তন উৎসব পরিচালনাকারী শ্রী পুলক পাল বলেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে বিশ্ববাসীকে মুক্ত ও বিশ্বের সকল প্রাণির কল্যাণ ও মঙ্গল কামনায় ও আমার ভাতিজা বদ্রিনাথ পাল (শুভ্রজিৎ) পালের শুভ অন্নপ্রাশন উপলক্ষে সরকারের স্বাস্থ্য বিধি মেনে আমরা ৩দিনব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন উৎসবের আয়োজন করেছি। সকল ভক্তদের মাঝে মাস্ক বিতরণ করা সহ সকল ভক্তদের জন্য প্রসাদ সেবার আয়োজন করা হয়েছে।

এ উৎসবে দেশের বিভিন্ন জেলা থেকে প্রখ্যাত হরিনাম সংকীর্তনের দল সমূহ অংশ গ্রহণ করে হরিনাম সংকীর্তন পরিবেশন করবে।

সকল ভক্তদের সানুগ্রহ উপস্হিতি ও প্রসাদ সেবার কামনা করেছে আয়োজক অনিমা রানী পাল ও পুলক পাল ও তার পরিবারের সদস্যবৃন্দ।

এ’অনুষ্ঠানে শ্রীশ্রী হরিনাম সংকীর্তন পরিবেশেন করবে শ্রীশ্রী যশোমাধব সম্প্রদায় (ধামরাই), নব নিত্যানন্দ সম্প্রদায় (খুলনা),নিতাই – গৌর সম্প্রদায় (মানিকগঞ্জ), ভাগ্যশ্রী সম্প্রদায় (সাতক্ষীরা), শ্রীকৃষ্ণ সেবা সংঘ (ঢাকা), শ্রীচৈতন্য সম্প্রদায় (টাঙ্গাইল)।