বিরামপুর খানপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান ইয়াকুব আলী

0
90

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিরামপুর উপজেলার ৬নং খাঁনপুর ইউনিয়নে জনকল্যাণে নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান ইয়াকুব আলী। গত ২০১৬ ইং সনে সারা দেশের ন্যায় বিরামপুর উপজেলার ৬নং খাঁনপুর ইউনিয়নে নৌকা প্রতিক প্রত্যাশী থাকার পরও না পেয়েও নির্বাচনে বিজয় নিয়ে বর্তমান ২০২১ ইং সনে নির্বাচনে পর্দাপন করেছে।

এরই ধাঁরাবাহিকতায় তিনি নৌকা প্রতিক প্রত্যাশি। পূর্বের ন্যায় তিনি অত্র ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করণের নিমিত্তে নৌকা প্রতিক পাওয়ার প্রত্যয়ে সরকার ও স্হানীয় উপজেলা জেলা ও বিভাগীয় কমিটির নিকট নৌকা প্রতিকের আবেদন করেছেন। এ বিষয়ে চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন,আমি গত ২০১৬ ইং সনে বিজয় লাভ করব ইনশাল্লাহ। ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অন্তর্ভুক্ত রাস্তা ঘাট,কালর্ভাট,কাঁচা রাস্তা মাটি ভরাট,পাকা রাস্তায় নুতন ভাবে সংস্করণ করা হয়েছে। প্রতি গ্রাম মহল্লায় বয়স্ক বিধুবা ও মাতৃত্বকালীন ভাতা প্রদান করা হয়েছে।

বর্তমানে ভাতা ভোগীর কোন মানুষ আর হয়তো পাওয়া যাবে না। প্রতিটি রাস্তা ও মহল্লার মোড়ে মোড়ে সৌরবিদ্যুৎ বাতির লাইট স্হাপন করা হয়। আমি উক্ত উন্নয়ন মূলক কাজ করেছি,যাহা দিনাজপুর ৬ আসনের বর্তমান জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপির সার্বিক সহযোগিতা এবং উপজেলা শাখা কমিটি নেতৃবৃন্দের অনুপ্রেরণায় এমন উন্নয়ন মূলক কার্যক্রম করা সম্ভব হয়েছে,তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। আরও কিছু অসম্পন্ন উন্নয়ন কাজ রয়েছে যাহা সমাপ্ত করতে নৌকা প্রতিকের প্রয়োজন। আমার দ্বায়িত্ব পালনে এ যাবৎ আমার কোন কাজের অনিয়মের সূত্রপাত পাওয়া যায় নাই।

কোন প্রকার অনিয়মের কাজ আমার দ্বারা হয় নাই। আমার জিবদ্বসায় বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত অত্র ইউনিয়নের আওয়ামী লীগের দায়িত্ব নিয়ে এমন উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি। উক্ত বিষয়ে আমি মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয় ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূ-দৃষ্টি কামনা করছি বলে মন্তব্য করেন। এ ঘটনার সূত্র মতে ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে পর্যায়ে পর্যবেক্ষণে জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন মূখী সরকার।

পূর্বের উন্নয়ন কাজ চলমান রাখতে বর্তমান নৌকা প্রতিক দিয়ে উন্নয়নের ধাঁরাবাহিকতা রক্ষা করার সূযোগ প্রদানে জোরালো আবেদন করিতেছি। সরকার পক্ষ যেন তাকেই নৌকা প্রতিক প্রদান করার প্রতি সমর্থন জ্ঞাপন করেন,এমনই দাবি জনসাধারণের।