মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়াম উদ্বোধন

0
81

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৭ই ফেব্রুয়ারি বুধবার বিকালে জেলা শহরের মাঠপাড়া এলাকার জেলা সার্কিট হাউজের সামনে অবস্থিত স্টেডিয়ামটি উদ্বোধন করেন যুব ও ক্রীড়ামন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল। এছাড়াও তিনি মুজিববর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনও করেন।

জেলা প্রশাসক মো: মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে তাদের মূল্যবান বক্তব্য রাখেন যুব ও ক্রীড়ামন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, অর্থ প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো: আসাদুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মোঃ আখতার হোসেন, অতিরিক্ত সচিব মো: মাসুম করিম, পুলিশ সুপার মো: আবদুল মোমেন পিপিএম, মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মো: আনিছুজ্জামান আনিছ, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী ফয়সাল বিপ্লব প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত আধুনিক এই স্টেডিয়ামটিতে ব্যাডমিন্টন, বাস্কেটবলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে। এছাড়াও স্টেডিয়ামটিতে দর্শক আসন সংখ্যা রয়েছে ৪ শতাধিক । এছাড়া স্টেডিয়ামটিতে শরীরচর্চার জন্য জিম (ব্যায়ামাগার) থাকছে।