মির্জাগঞ্জে নতুন ওসি যোগদান ও সংবর্ধনা অনুষ্ঠিত

0
136

মোঃ রনি খান, মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মোঃ মহিববুল্লাহ যোগদান ও সংবর্ধনা অনুষ্ঠান।

গত (১৭ ফ্রেরুয়ারী ) সন্ধার পরে কোরআন তেলোয়াত করে আনুষ্ঠানিকতা শুরু হয় এবং
তার কর্মস্হলে আসেন এবং কর্মস্থলে যোগ দেওয়ার আগে তিনি বগা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন।

বরগুনা জেলার কৃতি সন্তান বগা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ হিসাবে সফলতার স্বাক্ষর রাখেন। বুধবার সন্ধায় থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম আনুষ্ঠানিক ভাবে নবাগত ওসি মোঃ মহিববুল্লাহর কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন।

যোগদানকালে তিনি বলেন,মির্জাগঞ্জ থানায় যোগদানের পর আমার প্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে মির্জাগঞ্জ উপজেলাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। তিনি আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে উপজেলার সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবুবকর সিদ্দিকী ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ শাহআলম এস আই ( নিঃ) মোঃ আমিনুর রহমান, মোঃ সাইফুল ইসলাম মোঃ সাইদুল ইসলাম, মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, মোঃ রিয়াজ হোসাইন, ভোরের কাগজ মোঃ রনি খান দপ্তর সম্পাদক মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সহ ও থানার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।