মানিকগঞ্জে ” দৈনিক আমার সংবাদ ” পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
90

মোহাম্মদ জহিরুল ইসলাম: মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জে আলোচনা সভা, র‍্যালী এবং কেক কাটার মাধ্যমে বহুল আলোচিত এবং জনপ্রিয় জাতীয় দৈনিক ‘আমার সংবাদ’ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে ।

দৈনিক আমার সংবাদের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি মো. মামুন মিয়ার সভাপতিত্বে রোববার বেলা সাড়ে ১১টায় মানিকগঞ্জ পৌরসভার বেউথা নদীর পাড়ে অভিজাত এক রেস্টুরেন্টে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা এবং সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সৈয়দ মিজানুর রহমান।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রেসক্লাব, মানিকগঞ্জ এর সম্মানিত সভাপতি আমিনুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা। তিনি বলেন, গণমাধ্যমকর্মী ও পুলিশ একাত্ব হয়ে রাষ্ট্রের কল্যাণে কাজ করে থাকে। সংবাদকর্মীরা যেহেতু সিভিল পোশাকে গ্রাম-গঞ্জে ঘুরে বস্তুনিষ্ঠ তথ্য উদঘাটন করে, তাদের সেই তথ্যের সূত্র ধরে পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষায় অবদান রাখে। সে কারণে সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক। কাজেই অপরাধ দমনে ও শান্তি শৃঙ্খলা রক্ষায় গণমাধ্যমকর্মীরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে পুলিশকে সহায়তা করবে বলে তার প্রত্যাশা।

তিনি বলেন, দৈনিক আমার সংবাদ পত্রিকাটি দীর্ঘ আট বছর ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে ৯ম বছরে পদার্পণ করতে যাচ্ছে। তিনি পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবার কল্যাণ কামনা ও পত্রিকাটির সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, ‘নির্ভীক সাহসিকতার হবে না শেষ, আমরা গড়বো দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে দৈনিক আমার সংবাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাব, মানিকগঞ্জ এর সহ-সভাপতি এ.বি.খান বাবু, মো. তজুমুদ্দিন, আজিজুর রহমান, যুগ্ম-সম্পাদক মো. নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক দেওয়ান আবুল আবুল বাশার ও প্রচার সম্পাদক শিকদার শামীম আল মামুন, কার্যকরী সদস্য সজল মিয়া, মোহাম্মদ জহিরুল ইসলাম, মুরাদ আহমেদ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।