বনানী থেকে চোরাইমালসহ গ্রেফতার ১

0
106

রাজধানীর বনানী থানা এলাকা থেকে চোরাইমালসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি গুলশান বিভাগ। গ্রেফতারকৃতের নাম-মোঃ আব্দুল লতিফ (২৭)। গ্রেফতারের পর তার হেফাজত থেকে চোরাইকৃত একটি ল্যাপটপ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

০৭ ফেব্রুয়ারি, ২০২১ (রবিবার) বিকাল ৫:২০ টায় রাজধানীর কড়াইল বস্তির বৌ-বাজার এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারি, ২০২১ রাতে উত্তর বাড্ডার ময়নারবাগের একটি হোমিও দোকানে চুরির ঘটনা ঘটে। চোর দোকানের তালা ভেঙ্গে ভেতর থেকে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ সংক্রান্তে দোকানের মালিক বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন।

গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন পিপিএম ডিএমপি নিউজকে জানান, উক্ত মামলার তদন্তভার পায় ডিবি গুলশান বিভাগ। এরপর তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযুক্তকে সনাক্ত করে কড়াইল বস্তির বৌ-বাজার এলাকায় অভিযান করে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি জানান, গ্রেফতারকৃত লতিফ সংঘবদ্ধ চোর দলের সক্রিয় সদস্য। সে বনানী, বাড্ডা ও ভাটারা থানা এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, স্কুল, কলেজে এবং বাড়িতে বেশ কয়েকটি চুরির ঘটনার সাথে জড়িত।