ভোলার বাণীর মিলন মেলা অনুষ্ঠিত

0
159

ভোলা প্রতিনিধি: ভোলার বহুল প্রচারিত দৈনিক ভোলার বাণী পত্রিকার ২০২১ সালের প্রথম মাসিক মিটিংয়ে প্রতিনিধিদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় শহরের জাহান আরা আর্কেড এর দ্বিতীয় তলায় ভোলার বাণীর নিজস্ব কার্যালয়ে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

ভোলার বাণীর সম্পাদক মুহাং মাকছুদুর রহমান এর সভাপতিত্বে ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন এর সঞ্চালনায় প্রতিনিধিদের দির্কনির্দেশনামুলক বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু, সহ সভাপতি ওমর ফারুক, ভোলার বাণীর যুগ্ম সম্পাদক আবদুস শহিদ তালুকদার, তজুমউদ্দিন প্রেসক্লাব এর সভাপতি এবং ভোলার বাণীর স্টাফ রিপোর্টার রফিক সাদী, ভোলার বাণীর নির্বাহী সম্পাদক জে আই সবুজ, বিশেষ প্রতিনিধি আমিনুল ইসলাম মঞ্জু খাঁন,এইচ এম নাহিদ, শাহিন কাদের, রকিবুল হাসান।
আরো বক্তব্য রাখেন, স্টাফ রিপোর্টার এম রহমান রুবেল, ইয়ামিন হোসেন, মাহে আলম।

আরো উপস্থিত ছিলেন, লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল, মনপুরা প্রতিনিধি মোঃ মামুন,প্রভাষক মহিউদ্দিন, রিপোর্টার মেজবা উদ্দিন টুটুল,আজিজুল ইসলাম, জামিল হোসেন, আরিফ হোসেন, সফিক খাঁন, এইচ এম এরশাদপ্রমুখ।

ভোলার বাণীর সম্পাদক মুহাং মাকছুদুর রহমান বলেন,ভোলার বাণীর প্রতিটি সদস্য আমার পরিবারের মত, আমি মনে করি আমার পরিবারের একজন সদস্য যেমন তেমনি মনে করি ভোলার বাণীর প্রতিনিধিদের।

তিনি আরো বলেন,ভোলার বাণীর সবাই আজকের মত যে ভাবে যথাসময়ে উপস্থিত হয়ে মিলন মেলা কে সফল করেছে, আগামীতে ও এই ভাবে আমাদের মিলন মেলা হবে ইনশাল্লাহ। মিলন মেলায় পত্রিকায় সার্বিক বিষয়ে বিভিন্ন আলোচনা করা হয়।