তুরাগে গলায় ফাঁস দিয়ে ড্রাইভারের আত্মহত্যা

0
93

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগের রানাভোলা এলাকায় শহিদুল ইসলাম (৩১) নামে এক ড্রাইভার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । নিহত শহিদুল ইসলাম বাগেরহাট জেলার, মোড়লগঞ্জ থানার, সাজলিয়া গ্রামের আব্দুল হক শেখের ছেলে ।

বৃহস্পতিবার রানাভোলা এলাকার জৈনক মোবারক হোসেনের বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটে ।
পরিবারের সদস্যদের বরাত দিয়ে তুরাগ থানা পুলিশের উপ- পরিদর্শক (এস আই) জাহিদুল ইসলাম জানান, নিহত শহিদুল ইসলাম পেশায় একজন প্রাইভেট কারের ড্রাইভার ছিলেন । সে রানাভোলা এলাকার জৈনক মোবারক হোসেনের বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে একাই বসবাস করতো এবং তার স্ত্রী ৬/৭ বছরের একমাত্র মেয়েকে নিয়ে গ্রামের বাড়ীতে থাকে ।

বৃহস্পতিবার দুপর ২টার দিকে তার কক্ষের ভিতর থেকে দরজার ছিটকানি মেরে দিয়ে ঘরের চালের লোহার এ্যাঙ্গেলের সাথে গামছা দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি । পরে বিষয়টি পাশের রুমের ভাড়াটিয়ারা আঁচ করতে পেরে নিকটস্থ তুরাগ থানায় খবর দেয় । খবর পেয়ে তুরাগ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করেন । পরে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে প্রেরন করেন ।

এ ব্যাপারে নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন । নিহতের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা ।