কুষ্টিয়ায় তরঙ্গ নিউজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
87

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় তরঙ্গ নিউজ এর প্রতিনিধির উদ্যোগে বুধবার ৩ ফেব্রুয়ারি দৈনিক সময়ের দিগন্ত কার্যালয়ে তরঙ্গ নিউজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

কুষ্টিয়ায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনটিভি কুষ্টিয়া প্রতিনিধি শ্যামলী খন্দকার, দৈনিক কুষ্টিয়া পত্রিকার সহযোগী সম্পাদক হাসান জাহিদ, জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আর টিভি কুষ্টিয়া প্রতিনিধি শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক সম্পাদক নাহিদ হাসান তিতাস, সাংগঠনিক সম্পাদক ও গনকন্ঠ পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি কেএম শাহীন রেজা, বিজয় টিভি কুষ্টিয়া প্রতিনিধি রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি সারফু প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তরঙ্গ নিউজের জেলা প্রতিনিধি রেজা আহাম্মেদ জয়। সাফল্যের ৫ বছর পেরিয়ে ৬ষ্ঠ বছরে পদার্পণ করলো তরঙ্গ নিউজ। গত ২০১৬ সালের এই দিনে দেশ ও দেশের কল্যাণের ব্রত নিয়ে তরঙ্গ নিউজের যাত্রা শুরু হয়।

তরঙ্গ নিউজ দেশ ও দেশের বাইরে অবস্থানরত সংবাদকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে চলেছে। পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকল লেখক, পাঠক, সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের তরঙ্গ নিউজের পক্ষ থেকে ব্যবস্থাপনা সম্পাদক দেলোয়ার হোসেন, প্রকাশক ও সম্পাদক মোঃ আবদুল ওয়াদুদ এবং বার্তা সম্পাদক মোঃ মানজুরুল ইসলাম প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।